রকের তরুণ জীবনের গল্পে আসছে বায়োপিক

0
101

হলিউডের অন্যতম একজন ব্যস্ত অভিনেতা ডোয়াইন জনসন। দিন কয়েক আগেই করোনা থেকে মুক্তি লাভ করেছেন তিনি। সুস্থ হওয়ার কিছুদিন পরেই শুরু করেছেন নেটফ্লিক্স প্রযোজিত রেড নোটিশ সিনেমার শুটিং।

খবরগুলো পুরানো না হতেই আরো একটি চমক নিয়ে হাজির হলেন দ্য রক। তার তরুণ বয়সের জীবনের উপর ভিত্তি করে অনলাইন প্লাটফর্ম এনবিসি ‘ইয়ং রক’ নামক একটি টিভি সিরিজ নির্মাণ করতে যাচ্ছে।

সিরিজটি নির্মিত হচ্ছে জনপ্রিয় রেসলিং তারকা দ্য রকের ছেলেবেলা এবং কিভাবে রেসলিং রেলিং এর বাইরে এসে হলিউড সিনেমায় নিজের শক্ত অবস্থান গড়ে তুললেন সে গল্পে। সিরিজটির অভিনেতাদের ব্যাপারে বলতে গিয়ে রক এক টুইট বার্তায় জানান, ‘সিরিজে ১০ বছরের রকের ভূমিকায় অভিনয় করবেন অ্যাড্রিয়ান গ্রুপলক্স। ব্র্যাডলি অভিনয় করবেন ১৫ বছরের রক হিসেবে এবং উলি লাটুকেফু অভিনয় করবেন ২০ বছর বয়সী একজন রকের ভূমিকায়।

অপরদিকে তার মায়ের ভূমিকায় অভিনয় করবেন আতা জনসন এবং বাবার ভূমিকায় অভিনয় করবেন জোসেফ লে. অ্যান্ডারসন।

আরও পড়ুন- টিকটক গার্ল থেকে হলিউড অভিনেত্রী

উল্লেখ্য, সিরিজটির এক্সিকিউটিভ প্রযোজক হিসেবে দায়িত্ব পালন করবেন ডোয়াইন জনসন এবং নাহনাচকা খান। পরিচালক হিসেবেও থাকছেন নাহনাচকা খান। সিরিজটির প্লট রচনা করেছেন জেফ চিয়াং পাইলট।

‘দ্য রক’র তরুণ বয়সের বায়োপিক নির্মাণের জন্য সম্প্রচার সংস্থা এনবিসি থেকে এখন পর্যন্ত ১১টি এপিসোডের অনুমতি পেয়েছে নির্মাতা প্রতিষ্ঠান।

আডি/ ০৪ অক্টোবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে